A-A+

মোবাইল মেটাট্রেডার MT4 ট্রেডিং প্লাটফর্ম

জুন 28, 2019 বাইনারি অপশন ট্রেডিং জন্য রোবট লেখক 15664 দর্শকরা

উপরে, ব্যবহারের সমগ্র সময়কালের জন্য মিটার থেকে সাধারণ পাঠ্যসূচী গ্রহণের উদাহরণ বিবেচনা করা হয়েছিল, তবে সাধারণত এই মাসের জন্য পাঠ্যক্রমগুলি প্রয়োজন বোধ করা হয়, এর জন্য আমাদের একটি মাস আগে ডেটা দরকার, তাই মিটার মাসিক থেকে এবং বিশেষ করে মোবাইল মেটাট্রেডার MT4 ট্রেডিং প্লাটফর্ম একই তারিখে পড়ার পরামর্শ দেওয়া হয়, উদাহরণস্বরূপ, প্রতিটি 28 তম মাস।

বাইনারি বিকল্পগুলি কী

শিল্প উদ্যোক্তারা ২০১৮ সালে বাজার থেকে একটি মিউচ্যুয়াল ফান্ডসহ মোট ১৪টি সিকিউরিটিজ প্রাথমিক গণপ্রস্তাব বা আইপিওর মাধ্যমে ৬০১ কোটি টাকা মূলধন সংগ্রহ করে৷ এর মধ্যে ২টি কোম্পানি প্রিমিয়াম বাবদ ২৩৩ কোটি ১২ লাখ টাকা মূলধন উওোলন করে। অপরদিকে ২০১৭ সালে দুটি মিউচ্যুয়াল ফান্ডসহ মোট ৮টি সিকিউরিটিজ প্রাথমিক গণপ্রস্তাব বা আইপিওর মাধ্যমে মোট ২৪৯ কোটি ২৫ লাখ টাকা মূলধন সংগ্রহ করে৷ এর মধ্যে একটি কোম্পানি প্রিমিয়াম বাবদ ৪১ কোটি ২১ লাখ টাকা মূলধন উওোলন করে৷ মেগাওয়াট প্ল্যাটফর্ম প্রধান বৈশিষ্ট্য নিচে দেওয়া হল।

বাচ্চু ভাইয়ের কথায় আমার বুঝতে অসুবিধে হলো না যে তিনি ব্যাপারটাকে গুরুত্বই দেননি। অথচ আমি মনে করেছিলাম এটা তাঁর কাছে অনেক গুরুত্ব পাবে! ফরেক্স মার্কেটের অসংখ্য ব্রোকাররের মধ্য থেকে কোন ব্রোকারটি কেমন, কার সুবিধা কেমন, কিংবা কার কি অসুবিধা, কোন ব্রোকার লেনদেন এর দিক দিয়ে কতটা স্বচ্ছ বা কোন ব্রোকারটি রেগুলেটেড ইত্যাদি নানা বিষয় জেনে শুনে ব্রোকার সিলেক্ট করতে হয় । আপনি নতুন কিংবা পুরাতন যেমন ট্রেডার হোন না কেন, বিষয়টির উপর নির্ভর করছে আপনার ট্রেডিং স্বচ্ছতা । এ পর্যায়ে আলোচনার সুবিধার্থে মোবাইল মেটাট্রেডার MT4 ট্রেডিং প্লাটফর্ম ভালো ব্রোকার চেনার বৈশিষ্ট্যগুলোকে ৪টি পর্যায়ে বিভক্ত করে আলোচনা করা হলো । এ পর্যায় ৪ টি হচ্ছে –

যেহেতু তাদের ব্যবসা করতে হবে, তাই তারা যে হারে আমানত পাবে, তার সঙ্গে পরিচালন খরচ আর মুনাফা যোগ করেই ঋণের সুদের হার ঠিক করে নেয়।

তুমি করেছ! আপনি এখন native java8 ব্যবহার করতে পারেন! আপনার জন্য একটি উপযুক্ত কাজ খুঁজে পেতে, মোবাইল মেটাট্রেডার MT4 ট্রেডিং প্লাটফর্ম আপনি মূল সম্পদ, যা এই সম্প্রদায়ের সদস্যদের সঙ্গে যোগাযোগ ব্যবহার করতে পারেন। আজ অধিকাংশ জনপ্রিয় ফোরাম - BitcoinTalk। এছাড়াও, বিভিন্ন অবস্থানের সাইটে Coinality পাওয়া যাবে।

কোনো কমিশন নাই. সিগন্যাল সার্ভিস গ্রাহক এর ট্রেড ভলিউম থেকে কমিশন চার্জ করে না।

মোবাইল মেটাট্রেডার MT4 ট্রেডিং প্লাটফর্ম - বাইনারি বিকল্পগুলি কী

বিনোমোে অনলাইন ফরেক্স ট্রেডিং অ্যাকাউন্ট খুলুন

উল্টোদিকে যদি share এর দাম পড়ে যায়, তাহলে আপনি দুটো কাজ করতে পারেন | ধরুন আপনি Indusind bank এর 100 শেয়ার কিনেছিলেন প্রতিটা 1400 টাকা দরে, এখন দাম পড়ে গিয়ে হলো 1350 টাকা। বার্লিনে জার্মান পার্লামেন্টের সামনে দাঁড়িয়ে ছবির জন্য পোজ দিয়েছিল এক কানাডিয়ান টুরিস্ট। মজা করতে গিয়ে তার গার্ল ফ্রেন্ডের কথা মত হেইল হিটলার বলে সে হাত উঁচু করে পরের ছবির পোজ দিল। ছবি তোলা শেষ হতে যা বাকি, পাঁচ মিনিট পর কানাডিয়ান ভদ্রলোক তার গার্ল ফ্রেন্ডসহ পুলিশ হেফাজতে হাতকড়া পরে গরাদে হাজির। অনেক বলে কয়ে তবে তারা ছাড়া পেলেন পাঁচ ঘণ্টা পর, তবে মোটা অঙ্কের ফাইন দিয়ে এবং ক্যামেরার মেমোরি কার্ড বাজেয়াপ্ত হবার পর।

উত্তরটি এ সত্য যে প্রযুক্তিগত বিশ্লেষণের ক্ষমতা তার দুর্বলতার মধ্যে পড়ে। আসলে, কেন এটা বিশ্বাস করা হয় যে অতীতে কাজ করেছেন এমন একটি প্যাটার্ন ভবিষ্যতেও ভাল কাজ করবে? যদি তাই হয়, তাহলে বাজার স্ব-শিক্ষিত হবে না, এটি বিকশিত হবে না।

মজার ব্যাপার হচ্ছে, একটি দৈনিক দর্শন এ বনাস। যদি আপনি কোন ফাঁক ছাড়া একটি সারিতে 10 দিন ওয়েবসাইটে যান, তাহলে আপনি একটি 10 ​​দিনের প্রিমিয়াম সদস্যপদ সময়ের পেতে পারেন। অন্তত একটি দিনের ভর্তি এ আপনি 100 Satoshi প্যাকেজের আপগ্রেড করার দেওয়া হবে। একটি হচ্ছে ফ্রীল্যান্সার বা ওয়ার্কার অ্যাকাউন্ট এবং আরেকটি হচ্ছে বায়ার বা ক্লাইন্ট অ্যাকাউন্ট। একই সাইটে এই দুই ধরনের লোক থাকেন, একদল কাজ দেন এবং একদল কাজ করেন। যারা কাজ দেন তাদের বলে বায়ার বা ক্লাইন্ট, আর যারা কাজ করেন মোবাইল মেটাট্রেডার MT4 ট্রেডিং প্লাটফর্ম তাদের বলে ওয়ার্কার বা ফ্রীল্যান্সার।

2 এর একটি অন্তর্নিহিত নেটওয়ার্ক বিলম্ব ছিল, যা একটি একক লেনদেনের সমস্যা ছিল না, তবে গ্রাহক অ্যাপ্লিকেশনটি পুনরায় নিয়ন্ত্রণ করার পূর্বে 6 ক্রমিক ২ রাউন্ড ট্রিপগুলি প্রয়োজন ছিল, এটা হতাশা একটি বিশাল উৎস হয়ে ওঠে। এই লেনদেনগুলি আসলে স্বাধীন ছিল, তারা সমান্তরালভাবে মৃত্যুদণ্ড কার্যকর করার অনুমতি দেয়, যা একটি একক রাউন্ড ট্রিপের খুব কাছ থেকে শেষ ব্যবহারকারীর বিলম্বকে হ্রাস করে। LVL পরিদর্শন জন্য ব্যবহৃত সংযোগ স্তর, ইন্টারফেস সংযোগ জন্য ব্যবহৃত

পোর্টফোলিও হেজিং সাধারণত আর্থিক ডেরিভেটিভস (বিকল্প এবং ফিউচারস) ব্যবহারের ফলে ক্ষতির হার কমানোর জন্য এক বিনিয়োগ ব্যবহার করে। উদাহরণস্বরূপ, এবিসি স্টকগুলিতে স্বল্পমেয়াদী দামের ঝুঁকি সম্পর্কে একটি বিনিয়োগকারী আশঙ্কা করছেন যে একই সংখ্যক এবিসি পাস বিকল্প ক্রয়ের মাধ্যমে স্বল্পমেয়াদি ক্ষতির বিরুদ্ধে তাদের স্টক পোর্টফাউজকে হেজ করতে পারে। এবিসি শেয়ারের মূল্য হ্রাস হ'ল হ'ল বা মোবাইল মেটাট্রেডার MT4 ট্রেডিং প্লাটফর্ম অফসেট করা, পিক অপশন থেকে লাভ করে। তাদের একজন মার্টিনেল সিস্টেম ব্যবহার করে এবং সবসময় ঈগল রাখে। তাহলে তার কাজ কি হবে?